Saturday, March 24, 2012

ফটো এডিটিং এত সহজ
Posted on March 24, 2012 by geniusjparvez

আজ্ আমি আপনাদের জন্য এমন একটি সফটওয়্যার নিয়ে আসেছি যা আমার মত নতুন ছবির ডিজাইনের প্রতি আগ্রহীদের জন্য বিশেষ উপকারে আসতে পারে। তাই আগেই বলছি আমার এই পোষ্ট হচেছ তাদের জন্যই যারা আমার মতই নতুন।

মজার এই সফটওয়্যারটির নাম Magic Photo Editor v4.9.

সফটওয়্যারটির ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন।(মাত্র ১০.৮ মেগাবাইট)।

ডাউনলোড হয়ে গেলে আর দশটি সফটওয়্যারের মতই এটিকে সেট আপকরে নিন।

সেটআপ হয়ে গেলে আগেই এটিকে ওপেন করবেন না। কারণ রেজি: করতে গিয়ে আপনাকে কিছু সহজ কৌশল অবলম্বন করতে হবে।

এখন Crack ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন।

ডাউনলোড হওয়া Crack ফাইলটিতে মাউজের রাইট বাটন ক্লিক করে Copy তে ক্লিক করুন।

এখন Run এ গিয়ে হুবহু লিখুন “C:\Program Files\Magic Photo Editor” । দেখবেন একটি উইন্ডো ওপেন হবে। এখন মাউজের রাইট ক্লিক করে ফাইলটিকে paste করুন। যদি কোন কমান্ড দেখায় তাহলে Yes দেখালে তাতেই বা Ok দেখালে Ok তে ক্লিক করুন।

আলহামদুলিল্লাহ। আপনার কাজ শেষ। এখন ডেক্সটপ থেকে Magic Photo এর শর্টকাট এ ডাবল ক্লিক করলেই সফটওয়্যারটি ওপেন হবে। আর এর ইউজার ম্যনুয়েল একদম সহজ। প্রক্টিক্যাল দেখলেই বুজতে পারবেন। একটু মেধা খরচ করলেই মনে হয় আপনি মোটামুটি গর্জিয়াস ডিজাইন করতে পারবেন। ভাই আমি আগেই বলছিলাম এই পোষ্ট শুধু তাদের জন্যই যারা আমার মত নতুন। তাই নতুন হিসেবে ভূল-ত্রূটি ত একটু হতেই পারে। দায়া করে ক্ষমার চোখে দেখবেন। আর সেটআপ নিয়ে সমস্যা হলে কমেন্ট করে বলবেন।

No comments:

Post a Comment